Banner 728x90

পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মা ও দুই শিশুসন্তানের

 

পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মা ও দুই শিশুসন্তানের







স্থানীয় লোকজন জানান, ঢালমারা গ্রামের রিয়াজ মোল্লার বাড়ির বাগানের ভেতর দিয়ে পল্লী বিদ্যুতের সংযোগ লাইনের তার পার্শ্ববর্তী বাড়িতে গেছে। সেই তার দুদিন আগে ছিঁড়ে বিভিন্ন হয়ে গাছের ওপর ও মাটিতে পড়ে ছিল। আজ দুপুর ১২টার দিকে রিয়াজ মোল্লার শিশুপুত্র সালমান ওই বাগানে লেবু পাড়তে গিয়ে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় সালমানের ডাক-চিৎকার শুনে তার বোন রেজভী ও মা সাদিয়া বেগম সেখানে ছুটে যান। সালমানকে বাঁচাতে গিয়ে তাঁরাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।


প্রতিবেশী আমেনা বেগম জানান, বিদ্যুতের তারে আগুন জ্বলতে দেখে চিৎকার–চেঁচামেচি করলে স্থানীয়রা ছুটে আসেন। পরে ফোন করে পল্লী বিদ্যুৎ অফিসে এ খবর জানানো হয়। এরপর বিদ্যুৎ সংযোগ বন্ধ হওয়ার পরে তাঁদের নিথর দেহ উদ্ধার করা হয়। রিয়াজ-সাদিয়া দম্পতির এক মেয়ে ও দুই ছেলে ছিল। দুই সন্তান মারা যাওয়ার পর দুই বছর বয়সী আরেক ছেলেসন্তান বেঁচে রইল।


পল্লী বিদ্যুৎ সমিতির-১ বাকেরগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক আলী উর রহমান বিকেলে প্রথম আলোকে বলেন, ঘটনা তদন্তে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একটি বরিশাল থেকে, অপরটি ঢাকা থেকে করা হয়েছে। দুটি কমিটিকেই আগামীকাল রোববারের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে। এলাকাবাসীর অভিযোগের বিষয়ে তিনি বলেন, ‘তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছুই বলতে পারছি না।’

No comments

Powered by Blogger.