Banner 728x90

Jubote Bonk Ch Golpo

 যুবতী বোনকে চোদা – বাংলা চটি গল্প



এই ঘটনাটা তখনকার যখন আমি আমার বোনকে চুদি। এই ঘটনাটা ৫ মাস আগের। আর আমার আরেক বোন তাসলিমা ওর বয়স ২০ বছর। আমার নাম রাসেল আর আমরা রাঙামাটিতে থাকতাম। আমার ছোট তাসলিমা চট্টগ্রামের একটি কলেজে হোস্টেলে থেকে পড়ালেখা করতো আমাদের ওখান থেকে প্রায় ১০০ কিলোমিটার দুরে। তার ছুটি শুরু হবে আর সে বাড়িতে আসবে। সে ফোনে জানায় যে সে তার বন্ধুর সাথে চলে আসবে। এমনিতে যখনি তাসলিমার কলেজ ছুটি হয় আমিই যাই তাকে নিয়ে আসতে। যেদিন তার আসার কথা ছিল সেদিন আমি ঘরেই ছিলাম আর তার আসার অপেক্ষায় ছিলাম আর তখনই তার কল আসে আর বলে সে আসতে পারবে না কারণ তার বন্ধু এক আত্মিয়ের বাসায় চলে যায়। চলো পাল্টাই 
খিদে  তাকে দিয়ে পূরণ করি। ভাই বোনের চটি গল্প, তারপর আমি টেবিলে খাবারগুলো রাখে বাথরুমে ফ্রেশ হতে চলে যাই আর ফ্রেশ হয়ে এসে খানা খেতে বসি। তাসলিমা পানি নিয়ে আসে আর আমরা খেতে শুরু করি। খাওয়া শেষে সে যখন কোল্ডড্রিঙ্কস খেল তার একটু সন্দেহ হলো আর আমাকে বলল, ভাইয়া কোল্ডড্রিঙ্কসটার স্বাদ অন্যরকম লাগছে কেন ? তো আমি তাকে বললাম মনে হই পুরনো হয়ে গেছে যার ফলে তোমার কাছে অন্য রকম লাগছে।
আমরা আবার খানা শুরু করি, খানা শেষে আমিও কোল্ডড্রিঙ্কস খাই। যেহেতু কোল্ডড্রিঙ্কসের সাথে বিয়ার মিশানো ছিল সেহেতু আমার একটু নেশা ধরেছিল। আর আমি আর চোখে বোনের দিকে তাকিয়ে দেখলাম তার কি অবস্থা। দেখলাম তারও আমার মত অবস্থা ছটফট করছে উত্তেজনায়। সে আমাকে বলল , ভাইয়া আমার মাথা  ঘুরছে। আমি বললাম, মনে হই জার্নি করাতে এমন লাগছে। তখন তাকে বললাম তুমি বিহানায় গিয়ে শুয়ে পর আর শুয়ে শুয়ে কথা বল, তখন সে বিছানায় গিয়ে শুয়ে পড়ল আর যখন সে বিছানায় গেল তখন তার নাইটিটা সরে গিয়ে রানের উপর চলে যাই। কিন্তু সেদিকে তার কোনো নজরই নেই। আর আমি যখন দেখি তার ফর্সা রান আমারতো
আমি বললাম , তুমি কোল্ডড্রিঙ্কস খাও আমার মনে তোমার ভালো লাগবে বলে আমি তাকে কোল্ডড্রিঙ্কস দেই। আবারও আমরা কথা বলতে শুরু করি। আমরা দুইজনই বিছানায় শুয়ে শুয়ে কথা বছিলাম আর টিভি দেখছিলাম। আমি দেখলাম টিভিতে একটা বেডরুম দৃশ্য আসছে যেখানে দুইজন ছেলে – মেয়ে একে অপরকে চুমু দিচ্ছিল। আমি খেয়াল করলাম তাসলিমা দৃশ্যটা  অনেক মনোযোগ সহকারে দেখছে। আমি তাকে জিগ্গেস করি, সত্যি করে বলোতো তোমার কি কোনো
সে তখন তার হাতের তিল দেখালো। আমি বললাম আরো কোথায় কোথায় আছে দেখাও। সে বলল আমারও তোমার মত রানের উপরে অনেক তিল আছে। তো আমি তাকে বলি তুমি শুয়ে থাক আমি দেখে নেবো বলে আমি তার নাইটি আস্তে আস্তে রানের উপর তুলে ফেলি , আর যখন নাইটি তুলছিলাম তখন আমি তার পায়ের গোড়ালি থেকে উপরের দিকে হাত বোলাচ্ছিলাম। আমি যখন তার পায়ে হাত বোলাচ্ছিলাম তখন সে শিউরে উঠে আর চোখ বন্ধ
বলছে – ছি : ছি : ছি : ভাইয়া তুমি কি করছো আমি না তোমার ছোট বোন। নিজের বোনকে চুদবে, টাটকা বীর্য ঢালবে। আমি তার কথায় কান না দিয়ে আমার হাতটা তার পান্টির ভিতরে ঢুকিয়ে তার গুদের ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে দেই। সে চিত্কার করে উঠে, বুঝতে পারলাম তার গুদটা অনেক টাইট কিন্তু তবুও আমি না থেমে তার গুদের ভিতর একটা আঙ্গুল ঢুকাতে আর
এ রকম আরো ১০ মিনিট চললো। তারপর আমি তার নরম কোমল সুন্দর দেহ থেকে নাইটিটা খুলে ফেলি, এখন সে আমার সামনে শুধুমাত্র ব্রা আর পান্টি পরা অবস্থায় শুয়ে আছে। কি বলব বন্ধুরা, একেবারে পরীর মত লাগছিল আমার বোনটাকে। আমি নিজেকে খুব সৌভাগ্যবান মনে করছিলাম যুবতী বোনকে চুদে। কারণ এ রকম একটা কচি আর তাজা গুদের পর্দা ফাটাতে পারবো বলে। আমি দেখলাম সে সাদা রঙের ব্রা আর পান্টি পরে ছিল দেরী না করে আমি তার ব্রা আর পান্টি খুলে তাকে সম্পূর্ণ উলঙ্গ করে দেই। আর অমিত আগে থেকেই তওয়ালে পরা ছিলাম। এই সব করার কারণে আমার বাড়া একদম খাড়া হয়ে গিয়েছিল।

দিচ্ছিলাম যার কারনে তার সুন্দর সাদা পাছাটা লাল হয়ে গিয়ে আমার পাঁচ আঙ্গুলের দাগ বসে যায়। আর সে শুধু মুখে আহহহ আহহহ উহহহ উহহহহ আহহহহ আহহহ করে শিৎকার করে যাচ্ছিল। তারপর আমি তার কোমড় জড়িয়ে ধরে আরো জোড়ে ধাক্কা মারা শুরু করি আর আস্তে আস্তে আমার পুরো বাড়াটা তার গুদে ঢুকে যায়। যখন আমি আমার ৮ইঞ্চি বাড়ার সবটুকু ঢুকিয়ে চুদছিলাম তখন সে চিৎকার করছিল আর আমি তার মুখ চেপে ধরি যাতে বাইরের লোকে জানতে না পারে। তার মুখ চেপে ধরে আমি তাকে চুদতে থাকি।
এ কথা কেউ কখনো জানবে না আর আমরা সব সময় এভাবেই সুখ নেবো। সে মাথা নাড়িয়ে সায় দিল। কিছুক্ষনপর উঠে আমি সম্পূর্ণ বিছানা পরিস্কার করি আর আমরা দুই ভাইবোন মিলে বাথরুমে গিয়ে গোসল করে ফ্রেশ হয়ে নেংটা হয়ে আবার বিছানায় এসে শুয়ে পরি। সে আমাকে জড়িয়ে ধরে আমার বুকের উপর শুয়ে পরে আর বলে, ভাইয়া আমরা যা করলাম তা কি ঠিক, যদি কেউ কোনদিন জেনে যায় তখন কি হবে ?

No comments

Powered by Blogger.