Banner 728x90

সন্তানের অভিভাবকত্ব নেওয়ার গল্প বললেন পরীমনি

 সন্তানের অভিভাবকত্ব নেওয়ার গল্প বললেন পরীমনি



কন্যা দত্তক নিলেন পরীমনি



কীভাবে, কোথা থেকে, কোন পরিস্থিতিতে কন্যাসন্তানের অভিভাবকত্ব নিলেন পরীমনি, জানতে চাইলে বিস্তারিত বলতে চাননি এই অভিনেত্রী। জানান, সব প্রশ্নের ওপরে  তাঁর সন্তান, এটাই বড় কথা। কোনো প্রশ্নের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই এখানে। তিনি বলেন, ‘ও আমার সন্তান। কীভাবে নিলাম, কেন নিলাম, কোথা থেকে নিলাম—এসব এখানে তুচ্ছ। আমি এখন ওর মা। এটাই এখন তার বড় পরিচয়।’




এই অভিনেত্রী বলেন, ‘এর জন্য আমার কোনো পূর্বপরিকল্পনা ছিল না। ভাবিওনি সন্তান দত্তক (অভিভাবকত্ব) নেব। আরেক সন্তানের মা হব। হুট করেই এটি হয়েছে গেছে। আমাকে সন্তানের দায়িত্ব নিতে হয়েছে। শোনেন, ওপরওয়ালা তো মানুষের ভাগ্যে কত কিছুই লিখে রাখেন, যা আপনি খণ্ডাতে পারবেন না। ওপরওয়ালা আমার জন্য লিখে রেখেছিলেন আরেকটি সন্তানের মা হব, আমি হয়েছি। আমার এই সন্তান ওপরওয়ালার পবিত্র দান। ওপরওয়ালা তাকে আমার কাছে পাঠিয়েছেন।’




রোববার বাচ্চার বয়স হলো আট দিন। পরী জানান, ও সুস্থ আছে। চিকিৎসকের তত্ত্বাবধানে আছে। পরীমনি বলেন, ‘দেখতে অনেক মিষ্টি। ওকে দেখলে বোঝার উপায় নাই যে সে আমার পেটের সন্তান নয়। খুবই শান্ত। ওভাবে কান্নাকাটি করে না। আমার দিকে কী সুন্দর করে তাকিয়ে থাকে। পুণ্য এখনই খেলা শুরু করেছে তার সঙ্গে। মনে হচ্ছে, পুণ্যও অনেক খুশি ওকে পেয়ে।’

এদিকে পরীমনি জানালেন, চলতি মাসের ২০ তারিখের পর বাচ্চার আকিকা দেবেন। বলেন, ‘আরও আগেই আকিকা অনুষ্ঠান করতাম। ছোটখাটো অনুষ্ঠান করে এটি করব। এর জন্য একটু সময়ও লাগবে। সোমবার থেকে আমার “রঙিলা কিতাব” ওয়েব সিরিজের শুটিং শুরু হবে খাগড়াছড়িতে। শুটিংয়ের ফাঁকে তিন-চার দিনের বিরতি আছে। আশা করছি ওই সময়ে ঢাকায় ফিরে আকিকা অনুষ্ঠানটি করে ফেলব।’

No comments

Powered by Blogger.